সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

পূর্ব বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা

পূর্ব বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা

স্বদেশ ডেস্ক:

গাজীপুরে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন এক যুবক। গতকাল বুধবার রাত পৌনে ৯টায় মহানগরের দিঘীরচালা প্রতিভা স্কুলের পাশে এ ঘটনা ঘটে। নিহত কবির হোসেন স্থানীয় বারবৈকা দক্ষিণপাড়া এলাকার মোস্তফার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মালেক খসরু খান জানান, প্রায় দু’মাস আগে নারী সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে কবিরকে মারধর করে স্থানীয় কয়েকজন যুবক। বুধবার রাতে ওই ঘটনার প্রতিশোধ নিতে কয়েকজন যুবককে নিয়ে ওই এলাকায় যায় কবির। এ সময় তিনি দিঘীরচালা প্রতিভা স্কুলের পাশে আসলে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কবিরের উপর হামলা চালায়। তারা তার শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী কবিরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

ওসি জানান, নিহতের গলার বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতের গভীর ক্ষত চিহ্ন রয়েছে। পূর্ব বিরোধের জেরে তাকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877